কিবের বউ হিজাব না পড়াতেই বাংলাদেশ হেরেছে বলে ধারণা করছেন নোয়াখালীর মোশারফ!

কিবের বউ হিজাব না পড়াতেই বাংলাদেশ হেরেছে বলে ধারণা করছেন নোয়াখালীর মোশারফ!


ads

২০ জুন অস্ট্রেলিয়া বনাম বাংলাদেশ এর খেলায় ৪৮ রানে হেরে যায় বাংলাদেশ।টান টান উত্তেজনায় অস্ট্রেলিয়া কে যথেষ্ট প্রেশার ক্রিয়েট করেও শেষ মেশ দুর্ভাগ্যের মুখ দেখতে হয় তাদের।মুশফিক এর সেঞ্চুরী থেকে শুরু করে সৌম্য সরকারের ৩ টি উইকেট চমৎকার পারফর্মেন্স এর পর ও জয়ের মুখ দেখতে পারলেন না টাইগার রা।
আর এতে দেশের জনগন ও চরম হতাশায় পড়ে গেছেন।নোয়াখালীর এক সুনামধন্য বেলা বিস্কুট এর বেকারি তে কাজ করেন মোশাররফ। ক্রিকেট প্রেমী হিসেবে তাকে নোয়াখালীর সবাই চিনেন।আদর করে এলাকা বাসী তার নাম রেখেছেন হাগলা মোশারফ।

বাংলাদেশের খেলার দিন তিনি নিজ কর্মস্থল থেকে ছুটি নিয়ে ই খেলা দেখেন৷২০ এ জুন বাংলাদেশের এই হার এর পর কিছুতেই নিজেকে স্বাভাবিক করতে পারছেন না মোসাররফ।টানা ২ ঘন্টা ঝিম ধরে লুকিয়ে ছিলেন।কোথায় লুকিয়ে ছিলেন তা জানা না গেলেও বের হয়ে তিনি বলতে থাকেন সাকিব এর বউ শিশির হিজাব পড়েনা বলেই আজ বাংলাদেশ হেরেছে।এবং এই কারনে আগামীতেও হারতে পারে৷অনেক বুঝানোর পর ও সে তার এই মতামতে অটল থাকে এবং সাকিব এর পেইজ এ ঢুকে সে শিশির এর সব ছবিতে লিখে আসেন ‘বাবির হিসাপ কয়?’এতে তিনি সাময়িক ভাবে নিজেকে সামলে নিতে পারলেও শিশির কে সে মন থেকে কিছুতেই ক্ষমা করতে পারছেন না।

অতীতে এই রকম ঘটনায় তিনি ২/৪ টা ব্রেনসন খেয়ে নিজেকে সামলে নিতেন তবে সম্প্রতি ব্রেনসন সিগারেট এর দাম বাড়ায় অসহায় মোশারফ তার বেকারি তে দিন রাত খেটে উপার্জিত টাকা দিয়ে একের পর একের আকিজবিড়ি ফুকেও কাজ হচ্ছেনা বলে তিনি নিজ মুখে জানান।

তার ইতিবাচক ধারণা আগামী ম্যাচ এ সাকিব এর বউ হিজাব পড়লেই বাংলাদেশ কম পক্ষে ৬ উইকেট এ জিতবে৷তার ধারণা ভুল হলে তিনি নোয়াখালী ত্যাগ করবেন বলে জানিয়েছেন তিনি৷ এদিকে মোসাররফ এর এমন সিদ্ধ্যান্তে আতংকিত বেলা বিস্কুট বেকারির জেনারেল ম্যানাজার,সুপারভাইজার সহ আরো অনেক এই।

Please Share This Post in Your Social Media

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 khelajogbd
Design BY NewsTheme