বাংলাদেশকে অপমান করায় পাকিস্তানিকে একহাত নিলেন আকাশ চোপড়া

বাংলাদেশকে অপমান করায় পাকিস্তানিকে একহাত নিলেন আকাশ চোপড়া


ads

কিছুদিন পরই শুরু হচ্ছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। আইসিসি বিশ্বকাপের আগেই বিভিন্ন বিশেষজ্ঞরা তাদের মতামত বিশ্লেষণ শুরু করে দিয়েছেন বিশ্বকাপের দলগুলোকে নিয়ে। বাদ যাননি জনপ্রিয় ভারতীয় ধারাভাষ্যকার আকাশ চোপড়াও।

বিশ্বকাপের দলগুলোকে নিয়ে তার ধারাবাহিক বিশ্লেষণে রবিবার আকাশ চোপড়া বাংলাদেশ দল নিয়ে তার বিশ্লেষণ ইউটিউব চ্যানেলে আপলোড করেন। বাংলাদেশ দলের বেশ প্রশংসাই করেন আকাশ চোপড়া। বিশ্বকাপে ভারত, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার পর তার মতে চতুর্থ দল হিসেবে সেমিফাইনালে যাওয়ার সুযোগ রয়েছে বাংলাদেশের। যদিও এর আগে বাংলাদেশ কখনো সেমিফাইনাল খেলেনি তবে আকাশ চোপড়ার বিশ্বাস বাংলাদেশ এইবার ভালো করবে। এর পিছনে তিনি যুক্তি হিসেবে দাড় করিয়েছেন সব শেষ আইসিসি আসর গুলোতে বাংলাদেশ দলের নকআউট রাউন্ডে যাওয়ার সাফল্যকে।

তবে পাকিস্তানের বদলে বাংলাদেশকে সেমিফাইনালের জন্য এগিয়ে রাখায় এটিকে ভালো চোখে দেখেনি পাকিস্তানি ভক্তরা।রবিবার আকাশ চোপড়ার ভিডিও প্রকাশের পর এক পাকিস্তানি ভক্ত টুইটারে আকাশ চোপড়াকে বলেন ” এটা কি ধরনের ঠাট্টা করছেন? বাংলাদেশ বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে? হাহাহা “।

তবে বাংলাদেশকে নিয়ে এই ঠাট্টা মশকরার পর চুপ থাকেননি আকাশ চোপড়া নিজে। সেই পাকিস্তানি ভক্তকে ফের টুইট করে জবাব দেন ” আপনাদের বাংলাদেশের উপর হাসা উচিত নয়। তারা অস্ট্রেলিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল খেলেছে, গত এশিয়া কাপেও ফাইনাল খেলেছে। পাকিস্তান কি করেছে সেই ২ আসরে মনে পরে? আমাদের উচিত সবাইকে সম্মান দেওয়া। ভারত থেকে আপনার জন্য ভালোবাসা রইলো “।

উল্লেখ্য গত এশিয়া কাপেই পাকিস্তানকে হারিয়ে বাংলাদেশ ফাইনালে লড়াই করে ভারতের বিপক্ষে। অন্যদিকে পাকিস্তান দুর্বল হংকং ও আফগানিস্তান ছাড়া বাকি সকল ম্যাচেই হার মেনে সুপার ৪ থেকেই বাদ পরে যায়। ক্রিকেট বিশ্বকাপে নিজেদের শেষ গ্রুপ ম্যাচে লর্ডসে পাকিস্তানের বিপক্ষে লড়বে টাইগাররা। পূর্বে বিশ্বকাপে একবারের দেখায় ১৯৯৯ সালে পাকিস্তানকে হারিয়েছিল বাংলাদেশ দল।-বিডিক্রিকটাইম।

Please Share This Post in Your Social Media

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 khelajogbd
Design BY NewsTheme