বাংলাদেশকে হোয়াইটওয়াশ করে আনন্দ করতে গিয়ে মাঠেই এক্সিডেন্ট হলেন মেন্ডিস

বাংলাদেশকে হোয়াইটওয়াশ করে আনন্দ করতে গিয়ে মাঠেই এক্সিডেন্ট হলেন মেন্ডিস


ads

ঘরের মাঠে বাংলাদেশকে হেসেখেলে হারালো শ্রীলঙ্কা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দিল হোয়াইটওয়াশের লজ্জা। এমন পারফরম্যান্সের পর লঙ্কান খেলোয়াড়রা প্রাণভরে উদযাপন করবেন, এটাই তো স্বাভাবিক।

কিন্তু সেই উদযাপন করতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়লেন লঙ্কান দলের টপঅর্ডার ব্যাটসম্যান কুশল মেন্ডিস। এবং সেটা সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডের পর প্রেমাদাসা স্টেডিয়ামে হাজার হাজার দর্শকের সামনেই।

সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করা শ্রীলঙ্কাকে ট্রফির সঙ্গে একটি মোটরবাইকও উপহার দেয়া হয়। যে বাইক নিয়েই মাঠের মধ্যে চক্কর দিচ্ছিলেন মেন্ডিস। পেছনে ছিলেন আরেক সতীর্থ।

প্রেমাদাসা স্টেডিয়ামের মধ্যে বাইকের স্পিড বাড়িয়ে চলতে গিয়ে যখন টার্ন নিচ্ছিলেন, তখনই নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান মেন্ডিস। পেছনের সিটে বসা তার সতীর্থও এই দুর্ঘটনায় মাটিতে পড়ে কাতরাতে থাকেন। এ সময় নিরাপত্তারক্ষী এবং গ্রাউন্সম্যানরা দৌড়ে এসে তাদের বাইকের নিচ থেকে উদ্ধার করেন। তবে যেভাবে পড়েছেন, তাতে বেশ ব্যথা পেয়েছেন বলেই মনে হয়।

সিরিজে প্রথম দুই ওয়ানডেতে হেসেখেলে জেতার পর তৃতীয়টিতেও বাংলাদেশকে পাত্তা দেয়নি শ্রীলঙ্কা। সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজের ৮৭ রানের ইনিংসে ভর করে ১২২ রানের বড় জয় পায় তারা। এই ম্যাথিউজই সিরিজসেরার পুরস্কার পেয়েছেন।

আর বাইক দুর্ঘটনার কবলে পড়া মেন্ডিসও পুরো সিরিজ জুড়ে ব্যাট হাতে বেশ ভালোই করেছেন। তিন ম্যাচে তার ব্যাট থেকে আসে-৪১, ৪৩* এবং ৫৪ রানের তিনটি ইনিংস। দলের সিরিজ জয়ে তাই তারও বড় অবদান ছিল।

Please Share This Post in Your Social Media

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 khelajogbd
Design BY NewsTheme