মুস্তাফিজকে নিয়ে এবার যা বললেন অনিল কুম্বলে

মুস্তাফিজকে নিয়ে এবার যা বললেন অনিল কুম্বলে


ads

মুস্তাফিজুর রহমান বাংলাদেশের উদীয়মান ক্রিকেটার। বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সদস্য হিসেবে দলে তিনি বাহাতি মিডিয়াম বোলিং করে থাকেন। বিশ্বের একমাত্র খেলোয়াড় হিসেবে তিনি তার প্রথম দুই ম্যাচে এগারোটি উইকেট লাভ করেন।

বাংলাদেশের অন্যতম সেরা মুস্তাফিজুর রহমান। অভিষেকের পর থেকে অবশ্য সেরা পেসারের তকমাই ছিল তার গায়ে। কিন্তু গত এক বছর ধরে নিজেকে হারিয়ে খোজা মুস্তাফিজের বলে এখন আর নেই সেই ধার।

অভিষেকের পর মুস্তাফিজের বোলিংয়ে গতি ছিল ১৪০ কি.মি. যেটা এখন কমে গেছে অনেকটাই। কিন্তু এই গতি যদি মুস্তাফিজ ফিরে পায় তাহলেই প্রতিপক্ষের জন্য ভয়ানক হতে পারে বলেই মন্তব্য করেছেন সাবেক ভারতীয় তারকা অনিল কুম্বলে।

তিনি বলেন, মুস্তাফিজের প্রতিভা নিয়ে কোন সন্দেহ নেই আমার। সে প্রথম যখন এসেছিল তখন ১৪০ গতিতে বল করত। তার স্লোয়ার, কাটার কেউ ধরতেই পারত না।

কুম্বলে বলেন, এখন হয়তো ইনজুরির কারণে তার গতি কমে গিয়েছে। তবে টুর্নামেন্টের শুরুতে সে কি করতে পারে সেটার উপর নির্ভর করছে সবকিছু। যদি সে শুরুতে ভালো কিছু করতে পারে তাহলে তা প্রতিপক্ষের জন্য বিপদের কারণ হবে। যদিও চোট সংক্রান্ত কিছু সমস্যা রয়েছে তার। তবে স্কোয়াডে একজন বাঁহাতি পেসার থাকা সব দলের জন্যই সুবিধা

Please Share This Post in Your Social Media

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 khelajogbd
Design BY NewsTheme