যে কারণে সাকিবকে ছাড়াই দেশে ফিরছে বাংলাদেশ

যে কারণে সাকিবকে ছাড়াই দেশে ফিরছে বাংলাদেশ


ads

এজবাস্টনে ভারতের বিপক্ষে হেরে বিশ্বকাপ শেষ হয়ে গিয়েছিল বাংলাদেশের। শুক্রবার পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি ছিল তাই নিয়মরক্ষার। লর্ডসের এই ম্যাচটি বড় ব্যবধানে হেরে মাশরাফিদের শেষটাও হয়েছে হতাশার। আজ (শনিবার) হতাশা সঙ্গী করেই দেশের উদ্দেশে লন্ডন ছাড়বেন ক্রিকেটাররা। যদিও দলের সঙ্গে যাচ্ছেন না সাকিব আল হাসান।

স্থানীয় সময় শনিবার রাত সোয়া ১০টায় এমিরেটসের ইকে-৬ ফ্লাইটে লন্ডন ছাড়বে বাংলাদেশ দল। স্থানীয় সময় রাতে যাত্রা করে মাশরাফিরা বাংলাদেশ সময় রবিবার বিকাল ৫টা ২০ মিনিটে অবতরণ করবেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। শুক্রবার মিডিয়া ম্যানেজার রাবেদ ইমাম বিষয়টি নিশ্চিত করেছেন।

যদিও দলের সব খেলোয়াড় যাচ্ছেন না এই ফ্লাইটে। সাকিব থেকে যাচ্ছেন লন্ডনে। স্ত্রী-সন্তানের সঙ্গে ইউরোপ সফরে বের হবেন তিনি। যার মধ্যে তার ফ্রান্সে যাওয়ার কথা আগেই শোনা গিয়েছিল। বিশ্বকাপে ব্যাট হাতে ক্যারিয়ারের সেরা সময় কাটানো বাঁহাতি ব্যাটসম্যান এই মুহূর্তে টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক।

সাকিবের পাশাপাশি মেহেদী হাসান মিরাজও ইংল্যান্ডে থেকে যাচ্ছেন। টুর্নামেন্টের মাঝপথে তার স্ত্রী এসেছেন বিশ্বকাপ দেখতে। তাকে সঙ্গে নিয়ে কিছুদিন ঘুরে বেড়ানোর কথা তরুণ এই অলরাউন্ডারের। এছাড়া বিশ্বকাপে এক ম্যাচও ‍না খেলা আবু জায়েদ রাহীও থেকে যাচ্ছেন লন্ডনে। তামিম ইকবাল এবং সাব্বির রহমানও থেকে যাচ্ছেন ইংল্যান্ডে। এরা ছাড়া বাকিদের দেশে ফেরার কথা।

এদিকে আয়ারল্যান্ড সফর শেষে মাঝে দেশে গিয়েছিলেন মাশরাফি। সেখান থেকে স্ত্রী-সন্তান নিয়ে ইংল্যান্ডে যান তিনি। পুরো সফরেই পরিবার সঙ্গে নিয়ে ভ্রমণ করেছেন এক ভেন্যু থেকে আরেক ভেন্যুতে। শুক্রবার সকালে তার পুরো পরিবার ফিরে গেছেন দেশে। মাশরাফি অবশ্য দলের বাকি সবার সঙ্গে রাতের ফ্লাইটেই লন্ডন ছাড়বেন।

অনেক প্রত্যাশা নিয়ে বিশ্বকাপ খেলতে এসেছিল বাংলাদেশ। কিন্তু প্রত্যাশা পূরণ হয়নি। নিজেদের শেষ ম্যাচ খেলার আগেই শেষ চারের আশা শেষ হয়ে যায় তাদের। ৯ ম্যাচের ৮টিতে মাঠে নেমে জয় পেয়েছে তিনটিতে, সঙ্গে পরিত্যক্ত ম্যাচ মিলিয়ে পাওয়া ৭ পয়েন্টে সপ্তম স্থানে থেকে বিশ্বকাপ মিশন শেষ হয়েছে বাংলাদেশের।

Please Share This Post in Your Social Media

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 khelajogbd
Design BY NewsTheme